অন্যান্য

ঢাকায় ব্রুভানা বেভারেজের ড্রিংকস উদ্বোধন করলেন রোনালদিনহো

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৭:১৫, ২২ অক্টোবর ২০২৩;  আপডেট: ১৭:২৫, ২২ অক্টোবর ২০২৩

ঢাকায় ব্রুভানা বেভারেজের ড্রিংকস উদ্বোধন করলেন রোনালদিনহো

জমকালো আয়োজনের মধ্য দিয়ে ব্রুভানা বেভারেজ লিমিটেডের স্পোর্টস প্লাস ইলেক্ট্রোলাইট ড্রিংকসের নতুন লেমন ফ্লেভার উন্মোচন করেন রোনালদিনহো।

ঢাকা ঘুরে গেলেন ব্রাজিলের ফুটবলার রোনালদিনহো। সম্প্রতি তিনি রাজধানীতে একটি ইভেন্টে যোগ দেন। এ ইভেন্টে রোনালদিনহো একটি স্পোর্টস ড্রিংক ফ্লেভার উন্মোচন করেন।

গত ১৮ অক্টোবর ‘ব্রুভানা প্রেজেন্টস ম্যাজিকাল নাইট উইথ দ্য লিজেন্ড রোনালদিনহো’ ইভেন্টে যোগ দেন ব্রাজিলিয়ান এ তারকা ফুটবলার। এর মধ্য দিয়ে প্রথমবারের মতো বাংলাদেশে এসে রোনালদিনহো কোনো ইভেন্টে যোগ দেন।

এ সময় বাংলাদেশ জাতীয় পুরুষ ফুটবল দলের অধিনায়ক জামাল ভুঁইয়া এবং বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুনের সঙ্গে রোনালদিনহোর সরাসরি সাক্ষাৎ হয়।

মূল ইভেন্টে জমকালো আয়োজনের মধ্য দিয়ে রোনালদিনহোর হাতে ব্রুভানা বেভারেজ লিমিটেডের স্পোর্টস প্লাস ইলেক্ট্রোলাইট ড্রিংকসের নতুন লেমন ফ্লেভার-এর উন্মোচন করা হয়।

এ ইভেন্টের টাইটেল স্পন্সর হিসেবে ব্রুভানা বেভারেজ লিমিটেড-এর পক্ষ থেকে ইভেন্টে উপস্থিত ছিলেন কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর ফাইয়াজ হাসান চৌধুরী, ডিরেক্টর অব অপারেশনস অবসরপ্রাপ্ত মেজর মাসুম আহমেদ, সিইও নাবিদ ইয়াকুব, ডিরেক্টর শন হাকিম ও চেয়ারম্যান এ কে এম আফজাল উল মুনির ।

আয়োজকরা জানান, বাংলাদেশের ক্রীড়াঙ্গনকে আরও এগিয়ে নিয়ে যাওয়ার পথে সহযোগী হতে চায় ব্রুভানা বেভারেজ লিমিটেড।

সূত্র : সংবাদ বিজ্ঞপ্তি।