শিক্ষা ও ক্যারিয়ার

টেলিটকে চাকরির সুযোগ

ক্যারিয়ার ডেস্ক

প্রকাশিত: ১৬:৩৪, ১৩ জুন ২০২২

টেলিটকে চাকরির সুযোগ

আবেদনের শেষ সময় ৩০ জুন ২০২২।

ডাক ও টেলিযোগাযোগ বিভাগের অধীন টেলিটক বাংলাদেশ লিমিটেডের শূন্য পদে সরাসরি জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। প্রতিষ্ঠানটিতে সহকারী ব্যবস্থাপক (প্রকৌশল) পদে একাধিক কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে। আবেদনের শেষ সময় ৩০ জুন ২০২২।

      পদের নাম : সহকারী ব্যবস্থাপক (প্রকৌশল)
      পদের সংখ্যা :
      যোগ্যতা : স্বীকৃত কোনো বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি (কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং) ডিগ্রি থাকতে হবে। যেসব প্রার্থী গ্রেডিং সিস্টেমে পাস করেছেন, তাঁদের এসএসসি ও এইচএসসি উভয় পরীক্ষায় জিপিএ-৫.০ পেতে হবে এবং স্নাতকে সিজিপিএ ৪-এর স্কেলে ন্যূনতম ৩ থাকতে হবে। বিদেশি ডিগ্রির ক্ষেত্রে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন কর্তৃৃক ডিগ্রি এবং গ্রেডের সমতুল্য মূল সনদসহ অন্য কাগজপত্র মৌখিক পরীক্ষার সময় উপস্থাপন করতে হবে।
      বয়স : ২০২২ সালের ৩০ জুন সর্বোচ্চ ৩০ বছর।
      বেতন স্কেল : ২৫,৫০০-৪৮,১৫০ টাকা (গ্রেড-৯)

যেভাবে আবেদন করতে হবে
আগ্রহী প্রার্থীদের এই লিংকে : https://teletalk.com.bd/en/about/career বা টেলিটকের ওয়েবসাইট থেকে অনলাইনে আবেদন করতে হবে। আবেদন পদ্ধতি ও ফি জমাদানের প্রক্রিয়া এই লিংক থেকে জানা যাবে। নিয়োগের ব্যাপারে বিস্তারিত তথ্যও এই লিংক থেকে জানা যাবে। অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে টেলিটক নম্বর থেকে ১২১ অথবা [email protected] বা [email protected] ঠিকানায় ই-মেইল করা যাবে। এ ছাড়া টেলিটক জবপোর্টালের ফেসবুক পেজে মেসেজের মাধ্যমে যোগাযোগ করা যাবে। এ ক্ষেত্রে সাবজেক্টে প্রতিষ্ঠানের নাম, পদের নাম, ইউজার আইডি ও যোগাযোগের নম্বর উল্লেখ করতে হবে।

আবেদন ফি
অনলাইনে আবেদন করার ৭২ ঘণ্টার মধ্যে টেলিটকের প্রিপেইড নম্বর থেকে পরীক্ষার ফি বাবদ ১,০০০ টাকা এসএমএসের মাধ্যমে পরিশোধ করতে হবে।

আবেদনের শেষ সময় : ৩০ জুন ২০২২, বিকেল ৫টা পর্যন্ত।

সূত্র : টেলিটক ওয়েবসাইট।