লাইফস্টাইল

নতুন ফ্লেভার বাজারে আনছে কোকা-কোলা

লাইফস্টাইল ডেস্ক

প্রকাশিত: ২২:২৪, ৩০ জুন ২০২২;  আপডেট: ০১:২১, ২৯ অক্টোবর ২০২২

নতুন ফ্লেভার বাজারে আনছে কোকা-কোলা

রেগুলার স্বাদের পাশাপাশি পানীয়টির `জিরো সুগার` অপশনও পাওয়া যাবে।

কোকা-কোলার চেনা স্বাদের বাইরে একটা নতুন কিছু চেখে দেখার সুযোগ হতে যাচ্ছে। বিশ্বজুড়ে জনপ্রিয় এই কোমল পানীয় ব্র্যান্ড তাদের পণ্যের তালিকায় যোগ করতে যাচ্ছে স্ট্রবেরি ফ্লেভার। অবশ্য স্ট্রবেরির সঙ্গে পাওয়া যাবে তরমুজেরও কিছুটা স্বাদ-গন্ধ। জনপ্রিয় সঙ্গীত তারকা মার্শম্যালোর পছন্দের ফ্লেভার স্ট্রবেরি। মার্শম্যালোর সঙ্গে যৌথ উদ্যোগেই এ ফ্লেভার বাজারে আনবে প্রতিষ্ঠানটি।

কোকা-কোলার গ্লোবাল স্ট্র্যাটেজি বিভাগের জ্যেষ্ঠ পরিচালক ওয়ানা ভ্লাদ সম্প্রতি মার্শম্যালোর সঙ্গে যৌথভাবে নতুন এ ফ্লেভারের পানীয় আনার কথা জানিয়েছেন। মার্শম্যালো এক বিবৃতিতে বলেছেন, 'আমার পছন্দের ফ্লেভারগুলো দিয়ে নতুন এই পানীয়টি আমরা বানিয়েছি। আমার মনে হয়েছে এর স্বাদ অনন্য এবং সবারই এটা ভালো লাগবে।'

রেগুলার স্বাদের পাশাপাশি পানীয়টির 'জিরো সুগার' অপশনও পাওয়া যাবে। ১১ জুলাই পানীয়টি যুক্তরাষ্ট্রের বাজারে ছাড়া হবে। এরপর খুব শিগগিরই এটি বিশ্ববাজারে সহজলভ্য হবে।

কোকা-কোলা এর আগে স্টারলাইট ও পিক্সেল ফ্লেভারড সোডা, ট্যাব ও অনেস্ট টিসহ আরো কয়েকটি পানীয় বাজারে এনেছিলো। সেগুলোর বেশিরভাগই তেমন জনপ্রিয়তা পায়নি এবং এখন উৎপাদন বন্ধ রয়েছে। তবে প্রতিষ্ঠানটি আশা করছে, বিশেষ করে অল্পবয়সী ভোক্তাদের মধ্যে নতুন ফ্লেভারের এ পানীয় সাড়া ফেলবে।

গ্লোবাল ফাস্ট ফুড চেইন ম্যাকডোনাল্ডস এবং বার্গার কিং বিভিন্ন সময় সেলিব্রেটিদের পছন্দের খাবার অনুযায়ী তাদের রেস্টুরেন্টের ভোক্তাদের খাবার পরিবেশন করেছে। বলা হচ্ছে, মার্শম্যালোর সঙ্গে যুক্ত হয়ে নতুন স্বাদের পানীয় বাজারে আনার ভাবনা কোকা-কোলা সেখান থেকেই নিয়েছে।

সূত্র : সিএনএন।